স্পোর্টস রিপোর্টার : বড় ব্যবধানে হারলো শিরোপা প্রত্যাশী কেসি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব। গতকাল সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ক্রিকেট লীগের খেলায় তারা ১১৬ রানের ব্যবধানে হেরে গেছে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের কাছে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এদিনের খেলায় সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব। ৩৫১ রানের বিশাল স্কোর দাঁড় করে তারা ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে। দু’ওপেনার সৈকত ও লিয়ন উইকেটের চারপাশে বাহারি শর্টে কেসির বোলারদের তুলোধুনা করেছে।

উদ্বোধনী জুটিতে রান আসে ১৩২। সৈকত লীগের প্রথম সেঞ্চুরি করেন। তার ইনিংসে ছিল ১০ ছক্কা আর ৮ বাউন্ডারি। ১২৯ রানে তিনি আউট হন। লিয়ন ৩ ছক্কা আর ৬ বাউন্ডারিতে ৫৩ রানে আউট হন। ৫১ রানে ফিরেন রইচ। তার ইনিংসে ছিল ৩ ছক্কা আর ৪ বাউন্ডারি। আঃ রাজ্জাক ৪ ছক্কা আর ২ বাউন্ডারিতে অপরাজিত থাকেন ৪৮ রানে।

আব্দুল্লাহ আউট হয়েছেন ২৯ রানে। জিকু করেন ১৪ রান। এর সাথে অতিরিক্ত থেকে যোগ হয় ১৪ রান। আগের ম্যাচে জিতে কেসি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব কিছুটা আতœতৃপ্তিতে ভুগেছে বলে এদিন মনে হয়েছে। তার সাথে বিশাল রানের চাপ তারা কিভাবে সামলাবে সে চিন্তা পেয়ে বসে। ৪র্থ উইকেট জুটিতে মারুফ ও পিয়াস দলকে ভাল একটা অবস্থানে নিতে চেষ্টা করেছেন। এ জুটিতে রান আসে ৭৮।

মারুফ যখন আউট হন তখন তার নামের পাশে ছিল ৫১ রান। উইকেট কিপার আঃ রাজ্জাক জুয়েল এবং পেসার ইমরান ১০ম উইকেট জুটিতে করেন ৩৮ রান। আঃ রাজ্জাক জুয়েল দলের পক্ষে সর্বোচ্চ রান করেন। ৬৮ রানে ছিল ৩ ছক্কা আর ৮ বাউন্ডারি। পিয়াস আউট হয়েছেন ৪১ রানে। নাঈম করেন ১২ রান। অতিরিক্ত থেকে আসে ২২ রান।

সংক্ষিপ্ত স্কোর ঃ শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ৫০ ওভারে ৩৫১/৭। সৈকত-১২৯,লিয়ন-৫৩,রইচ-৫১,আঃ রাজ্জাক-৪৮*,আব্দুল্লাহ-২৯,জিকু-১৪। অতিরিক্ত-১৪। আসিফ-২/৫৬।
কেসি এ্যাপারেলস ক্রিকেট ক্লাব ৪৩.১ ওভারে ২৩৫/১০। আঃ রাজ্জাক জুয়েল-৬৮,হাবিবুর রহমান মারুফ-৫১,পিয়াস-৪১,নাঈম-১২। অতিরিক্ত-২২। রনি-৪/৪৭,তুষার-৩/১৩,শাকিল-২/৩৫।
আজকের খেলা ঃ দুর্ণিবার স্পোর্টিং ক্লাব ও শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী।
সকাল- ৯টা