নারায়ণগঞ্জ ৭১ : মাই আলীগঞ্জ ডট কমের উদ্যোগে ও আলীগঞ্জ ক্লাবের সার্বিক তত্বাবধানে এ পি এল ক্রিকেট টুর্নামেন্ট এর উদ্বোধন শেষে একটি প্রতি ম্যাচ অনুষ্ঠিত হয়।  ওই খেলায় কেন্দ্রীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ও আলীগঞ্জ ক্লাবের সভাপতি আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ  ৫৪ রান করে ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে আলীগঞ্জ খেলার মাঠে এ খেলা অনষ্ঠিত হয়।


অনুষ্ঠানে আলীগঞ্জ ক্লাবের অর্থ সম্পাদক হাজী আরিফ হোসেন এর সভাপত্বিতে উপস্থিত ছিলেন, আবু বক্কর মেম্বার, জাহাঙ্গীর মেম্বার, আবুল হোসেন, শাহাদাত হোসেন সেন্টু, আব্দুর সাত্তার, শামীম আহম্মেদ, ফরিদ, আলীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল কুমার সরকার, উবায়েদুর রহমান, মিজান, ইমান আলী বাবু প্রমুখ।


উদ্ধোধনি অনুষ্ঠানে আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, জীবনে অন্যায়ের কাছে কখনোই মাথা নত করতে শিখিনি, ন্যায় ও সত্যের পথে অবিচল থেকে মানুষের কল্যানে কাজ করেছি।পৃথিবীতে যতদিন বেচে থাকবো মানুষের সেবা করেই যাবো। আল্লাহ যেন আমাকে ন্যায় ও সত্যের পথে থেকে মানুষের জন্য কাজ করে যাওয়ার তৌফিক দান করেন।


আমি ভয় পাই আল্লাহকে, আমি ভয় পাই না কোন সন্ত্রাসীকে। আলীগঞ্জ মাঠটি শুধু আলীগঞ্জবাসীর নয়, এ মাঠটি সমগ্র ফতুল্লাবাসীর।এ মাঠটি দখলদারদের হাত থেকে মুক্ত করেছি।এ মাঠটি রক্ষা করার জন্য এখনো যুদ্ধ করে যাচ্ছি।এমনকি একটি অশুভ শক্তি মাঠ থেকে সরে যেতে আমাকে ভয় ভীতি ও হত্যার হুমকি দিয়েছে। 


আমি তাদের হুমকিতে ভয় পাই না, জম্ম যখন হয়েছে মরতে একদিন হবেই। কারন আমি সত্য ও ন্যায়ের পক্ষে। আর এ প্রজন্মকে রক্ষা মাদক মুক্ত সুন্দর সমাজ গঠনে এ মাটি অবশ্যই দরকার।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন প্রত্যেক উপজেলায় একটি খেলার মাঠ করে দিবেন,তার সে ঘোষনা অনুযায়ী আমরা আলীগঞ্জ খেলার মাঠটিকে খেলার উপযোগী করে তুলেছি। 


 উল্লেখ্য, শেখ রাসেলকে এ প্রজন্মের নিকট বাঁচিয়ে রাখতে আমরা আলীগঞ্জ ক্লাবের পক্ষ থেকে প্রতি বছর শেখ রাসেল স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন সহ বিভিন্ন টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।