স্পোর্টস রিপোর্টার ॥ নারায়ণগঞ্জ৭১ : হারের বৃত্তে বন্দি হয়ে গেছে সাহারা ক্রিকেট ক্লাব। ১৮০ রানের বিশাল ব্যবধানে তারা হেরেছে রাইফেল ক্লাবের কাছে। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের গ্রাউন্ডে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নীট কনসার্ণ গ্রুপ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের বারতম দিনের খেলায় রাইফেল ক্লাব সহজ জয় পেয়েছে।

সকালে টস জিতে রাইফেল ক্লাবকে ব্যাট করতে পাঠায় সাহারার অধিনায়ক। প্রচন্ড গরমে প্রতিপক্ষকে আগে ব্যাট করার মাশুল কড়াগন্ডায় দিয়েছে সাহারা। ৪৯.১ ওভারে রাইফেল ক্লাব ২৫৪ রানের বিশাল পাহাড়ে উঠে যায়। ওয়ান ডাউনে নামা জুম্মন মাত্র ৪০ বলে ১০ বাউন্ডারি আর ৩ ছক্কায় করেন ৮০ রান। মূলত তার ব্যাটিং তান্ডবেই খেই হারিয়েছে সাহারা।

ওপেনার হিমেল সাগর ৬ বাউন্ডারিতে ২৮ রানে ফিরেছেন। মিডলঅর্ডারে ফয়সাল ১ বাউন্ডারি ও ২ ছক্কায় আউট হন ৪৮ রানে। রায়হান ২ বাউন্ডারি ও ২ ছক্কায় করেছেন ৪০ রান। অধিনায়ক সাজু দত্ত ১৫ এবং সুমিত ১ ছক্কায় আউট হন ১২ রানে। সাহারার জুয়েল ৪৯ রানে এবং জন ৮৩ রানে পান ৩টি করে উইকেট। শোকরান ২৯ রানে পান ২ উইকেট।

জিততে হলে করতে হবে ২৫৫ রান। ক্রিকেটে হয়। কিন্তু এটা করতে যে স্পিরিট দরকার তার ঘাটতি আছে সাহারা নামক দলটিতে। প্রচন্ড গরম। প্রতমে ফিল্ডিং করে ক্লান্ত। তার উপর বিশাল রানের বোঝা। মানসিক চাপ। কাটিয়ে উঠার সাহস কোথায়। ২৫.১ ওভারে ৭৪ রানেই কুপোকাত। আমানউল্লাহ ২ বাউন্ডারিতে ১৮,শোকরান শেষ ব্যাটসম্যান হিসেবে ২ বাউন্ডারি ও ১ ছক্কায় ১৫,ফারুক ১ বাউন্ডারিতে ১২। এই হচ্ছে সাহারার ব্যাটিং দৃশ্য! রাইফেলের রায়হান ১৩ রানে ৫টি এবং নাঈম ২১ রানে তুলে নেন ২ উইকেট।

সংক্ষিপ্ত স্কোর ঃ রাইফেল ক্লাব ৪৯.১ ওভারে ২৫৪/১০। জুম্মন-৮০, ফয়সাল-৪৮,রায়হান-৪০,হিমেল-২৮,সাজু-১৫,সুমিত-১২। অতিরিক্ত-১২। জুয়েল-৩/৪৯,জন-৩/৮৩,শোকরান-২/২৯।

সাহারা ক্রিকেট ক্লাব ২৫.১ ওভারে ৭৪/১০। আমানউল্লাহ-১৮,ফারুক-১২,শোকরান-১৫। অতিরিক্ত-৪। রায়হান-৫/১৩,নাঈম-২/২১।
আজকের খেলা ঃ নীট কনসার্ণ ক্রিকেট একাডেমী ও রেইনবো এ্যাথলেটিক ক্লাব।