নারায়ণগঞ্জ৭১: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারাজীবন, রাজনৈতিক বিভিন্ন ঘটনাবলির বর্ণনাসহ মুক্তির দাবি নিয়ে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নাসিক কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের লেখা একটি কবিতা নিয়ে গান ও মিউজিক ভিডিও তৈরি করা হয়েছে।
গানটির সুর ও কন্ঠ দিয়েছেন শাহীন হক, সংগীত পরিচালনা করেছেন আমজাদ হাসান, ভিডিও এডিটিং করেছেন বুলু খন্দকার, প্রযোজনা করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।
গানটির গীতিকার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, যদিও আমি নিয়মিত গীতিকার নই, তবুও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি শ্রদ্ধা, ভালবাসা ও নেত্রীর কারাজীবন নিয়ে আমার অনুভূতি থেকে আমি গানটি লিখেছি। আশা করি গানটি দেশবাসীর বিশেষ করে বিএনপির নেতাকর্মীদের ভাল লাগবে এবং তাদের উজ্জীবিত করবে।

তিনি আরো বলেন, আগামীতে রাজনৈতিক ও দেশপ্রেম নির্ভর আরো কিছু গান করার ইচ্ছা আছে।
গানটির মিউজিক ভিডিওতে নারায়ণগঞ্জে বিএনপির বিভিন্ন কর্মসূচি, রাজপথে আন্দোলন ও জিয়া পরিবারের দুর্লভ ভিডিও ফুটেজ ও ছবি সংযুক্ত করা হয়েছে। গানটি ইতিমধ্যে ইউটিউব ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীক্ষামূলকভাবে প্রকাশ করা হয়েছে।

মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজউদ্দিন মন্তু জানান, ইচ্ছে আছে সময় ও সুযোগ পেলে কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দের উপস্থিতিতে অফিসিয়ালি প্রকাশনা অনুষ্ঠান করার।
উল্লেখ্য, মাকছুদুল আলম খন্দকার খোরশেদের ৪৮টি রাজনৈতিক এবং সামাজিক বৈষম্য নিয়ে লেখা ছড়া ও কবিতা নিয়ে ‘ছড়ায় ছড়ায় বাংলাদেশ’ নামে একটি ছড়া গ্রন্থ অচিরেই প্রকাশ করতে যাচ্ছে সাহিত্য রস প্রকাশনী।