নারায়ণগঞ্জ৭১:বিয়াইয়ের ধর্ষণে বেয়াইন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোনারগাঁয়ে ঘটা এ ঘটনায় ধর্ষিতার বাবা বদী হয়ে মামলা করেছেন। 

বাদী মামলায় উল্লেখ করেন, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকৈর এলাকার শাহজাহান মিয়াকে তার ছেলের বিয়ের উকিল শ্বশুর করেন। এর জের ধরে শাহজাহান মিয়ার পরিবার ও তার ছেলে রবির সঙ্গে তাদের একটি পারিবারিক সম্পর্ক গড়ে ওঠে।

এ সম্পর্কের জের ধরে শাহজাহান মিয়ার ছেলে রবির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ পর্যায়ে রবি বিয়ের প্রলোভন দেখিয়ে তার মেয়ে (১৪) কে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। 

সর্বশেষ গত ১২ এপ্রিল রবি তার বসতঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে। ফলে সে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ দিকে তার মেয়েকে বিয়ের কথা বললে ধর্ষক রবি টালবাহানা শুরু করে। 

এ ঘটনা এলাকায় জানাজানি হয়ে পড়লে সামাজিকভাবে টাকার বিনিময়ে আপস মীমাংসা করার চেষ্টা চালায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ধর্ষিতার বাবাকে ডেকে এনে গত শুক্রবার সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ধর্ষণের ঘটনা সামাজিকভাবে বিচার সালিশের মাধ্যমে নিষ্পত্তির বিষয় না। এটা আদালতের ব্যাপার। মামলা হয়েছে আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।