নারায়ণগঞ্জ৭১: নারায়ণগঞ্জ জেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিন্ড সুপারভাইজার শেখ মো: হানিফের বিরুদ্ধে শিক্ষক শিক্ষিকাদের নানা অভিযোগ। কেন্দ্র বন্ধের ভয় দেখিয়ে অনেকে শিক্ষক শিক্ষিকার বেতন ভাতা আত্মস্যাতের চেষ্ট।

শিক্ষকরা অভিযোগ তুলেছেন ফিন্ড সুপারভাইজার শেখ মো: হানিফ মসজিদের কোরআন শিক্ষার কার্যক্রম এর শিক্ষকদের বেতন ভাতা নিয়ে নানা তালবাহানা শুরু করেন। কেন্দ্র পরির্দশন না করেই কেন্দ্র বাতিল হয়েছে শিক্ষক শিক্ষিকাদের বলেন।

এভাবেই ত্রিশ পয়েত্রিশটি কেন্দ্রর শিক্ষক শিক্ষিকাদের হয়রানি করছেন বলে তারা অভিযোগ করেন। চর সৈয়দপুর ইসমাইল সাহেবের বাড়ীর মক্তব কেন্দ্রর শিক্ষিকা ইয়াছমিন আক্তার সাংবাদিকদের বলেন, আমার গত ছয় মাসের বেতন ভাতা এখনো পর্যন্ত আমি পাইনি।

এ বিষয়ে আমি ফিন্ড সুপারভাইজার শেখ মো: হানিফ স্যার এর সাথে যোগাযোগ করেছিলাম সে আমাকে কেন্দ্র চালু রাখতে বলেছিলো। পরে আবার বলে আপনারা কেন্দ্রটি বাতিল হয়ে গেছে। এভাবেই একাধিক শিক্ষক শিক্ষিকাদের বেতন ভাতা আটকে রেখেয়ে এই কর্মকতা।

এ বিষয়ে জানতে ফিন্ড সুপারভাইজার শেখ মো: হানিফের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, যারা বেতন এখন পর্যন্ত পায়নি আগামী বৃহস্পতিবার তাদের নিজ নিজ ব্যাংক একাউন্টে বেতন ভাতা পৌছে যাবে।

উল্লেখ্য গত (৯ মে) যাকাত ফান্ড ও বিভিন্ন মসজিদের কুরআন শিক্ষা প্রোগ্রামের টাকা আত্মসাতের অভিযোগে নারায়ণগঞ্জ ইসলামিক ফাউন্ডেশনে অভিযান চালায় দুর্নীতি দমন কমিশন দুদক।