নারায়ণগঞ্জ৭১: নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের আহবায়ক শাহাদাত হোসেন রূপৃ ও মহানগর ছাত্র সমাজের আহবায়ক শাহ আলম সবুজ, জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে মনোনীত হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ ৫ আসনের প্রায়ত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমানকে।

সোমবার বিকালে নারায়ণগঞ্জের কলেজরোড়স্থ কার্যালয়ে অনুষ্ঠিত সাবেক রাষ্ট্রনায়ক জাপা চেয়ারম্যান প্রয়াত এরশাদ,নারায়ণগঞ্জ ৫ আসনের প্রায়ত সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান ও সদ্য প্রয়াত শ্রমিকনেতা আবুল খায়েরের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয় অনুষ্ঠান শেষে পারভীন ওসমানকে তারা ফুলেল শুভেচ্ছা জানান।


জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা স্বাক্ষরিত ১৫১ সদস্যে প্রস্তুতি কমিটিতে আহবায়ক করা হয়েছে মো. জামালউদ্দিনকে এবং সদস্য সচিব করা হয়েছে ফয়সাল দিদার দিপুকে। এই কমিটিতে ১৫ ও ১৬ নং যুগ্ম আহবায়ক হিসেবে বেছে নেয়া হয়েছে যথাক্রমে শাহাদাত হোসেন রূপু এবং শাহ আলম সবুজকে।


প্রসঙ্গত, নারায়ণগঞ্জ জাতীয় পার্টির প্রবাদ পুরুষ চারবারের নির্বাচিত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের মৃত্যুর পরে সাংগঠনিকভাবে অনেক পিছিয়ে পরে সংগঠনটি। কিন্তু নারায়ণগঞ্জ ছাত্র সমাজ রূপু ও সবুজের বলিষ্ঠ নেতৃত্বে তাদের সকল কার্যক্রম আগের মতোই অব্যহত রেখেছে। দলের সিনিয়র নেতারা যা পারেননি ছাত্র সমাজের তরুণ নেতাকর্মীরা গত কয়েক বছরে তা করে দেখিয়েছেন আর তারই সোনালী ফসল আজ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটিতে নারায়ণগঞ্জ থেকে রূপু ও সবুজের অন্তর্ভূক্তি। যা একটি অনবদ্য মাইলফলক হিসেবে দেখছেন ছাত্র সমাজের নেতাকর্মীরা।