নারায়ণগঞ্জ৭১: কেক কাটা আলোচনা সভার মধ্য দিয়ে নারায়ণগঞ্জে বেসরকারী টিভি চ্যানেল নিউজ টুয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে শামীম ওসমান বলেন, ‘সত্যই সুন্দর, সুন্দরই সত্য’।

যে সত্যটাকে প্রকাশ করে অবশ্যই প্রথমে তার হয়তো কষ্ট হয় চলার পথটা হয়তো কঠিন হয়। কিন্তু শেষ পর্যন্ত সেটাই মানুষের মন জয় করে। আমি বিশ্বাস করি নিউজ টুয়েন্টি ফোর এটি একটি মিডিয়া হাউজ। এবং আরো বেশ কিছু পত্রিকা এই মিডিয়া হাউজ থেকে বের হয়। তারা স্বাধীনতার পক্ষে এবং দেশের মানুষের পক্ষে প্রকৃত নিউজ তুলে ধরার চেষ্টা করেন।

২৮ জুলাই রোববার দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া রাইফেল ক্লাবে নিউজ টোয়েন্টি ফোরের চতুর্থ বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভায় শামীম ওসমান এসব কথা বলেন।

জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডলের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি আরিফ আলম দিপু, সাবেক সেক্রেটারী আবু সাউদ মাসুদ, সকাল বার্তার সম্পাদক প্লাবন রাজু, মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, ইত্তেফাকের ফটো সাংবাদিক তাপস সাহা, সমকালের জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, মোহনা টিভির আজমির ইসলাম, বাংলাদেশ প্রতিদিনের রোমান চৌধুরী সুমন, প্রেস নারায়ণগঞ্জের প্রকাশক ফখরুল ইসলাম প্রমুখ।