নারায়ণগঞ্জ৭১: ফতুল্লা থানাধীন পাগলা এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী ও মাদকের ডিলার শিকদার মোঃ জসিম ঢাকার উত্তরখান থানা এলাকায় ১৬ বোতল ফেন্সিডিল সহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন।

গত ২০ জুলাই বিকেল ৩টার দিকে ঢাকার উত্তরখান থানাধীন আটিপাড়া মোড় সাথী এন্টারপ্রাইজ এন্ড মোটরস্ এর সামনে থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছিল। বিষয়টি এতোদিন গোপন থাকলেও গতকাল বৃহস্পতিবার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে স্বস্তি নেমে আসে।

শিকদার মোঃ জসিম (৩০) ফতুল্লার পাগলা ইসলামীয়া বাজার এলাকার আব্দুল খালেক ও সেলিনা বেগম এর ছেলে। মাদক ব্যবসার সুবাধে বর্তমানে সে ঢাকার উত্তরখান থানাধীন ১৩ নম্বর সেক্টরের ১১ নম্বর সড়কে তার শ্বশুর বাড়ীতে বসবাস করে আসছিলো বলে জানা গেছে।

গ্রেফতারকৃত জসিম ফতুল্লার দূর্ধর্ষ সন্ত্রাসী মীর হোসেন মীরু বাহিনীর অন্যতম সদস্য। গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে উত্তরখান থানার উপ-পরিদর্শক (এস.আই) রকি মন্ডল সময় নারায়ণগঞ্জ’কে জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শিকদার মোঃ জসিম বেশ কিছুদিন ধরে উত্তরখান থানা এলাকায় তার শ্বশুর বাড়ীতে থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো বলে জানা গেছে।

গত ২০ জুলাই বিকেল ৩টার দিকে এএসআই শফিকুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে উত্তরখান থানাধীন আটিপাড়া মোড়ে সাথী এন্টারপ্রাইজ এন্ড মোটরস্ এর সামনে অভিযান চালানো হয়। অভিযানে মাদক ব্যবসায়ী জসিমকে ১৬ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারের পর ৭দিনের রিমান্ড চেয়ে জসিমকে আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল গেটে জিজ্ঞাসাবাদের