নারায়ণগঞ্জ৭১: সারাদেশে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে অনেক মানুষই মৃত্যুবরণ করেছে । ডেঙ্গু নামের এই মরণ ব্যাধি থেকে দেশ বাসীকে বাচাতে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আওয়ামীলীগ সরকারের ভূমিকা নি:সন্ধেহে প্রসংশনীয় বলে মন্তব্য করেছেন পারভীন ওসমান।

শনিবার (১০ আগষ্ট) দুপুরে চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের তত্ত্বাবধানে ও একেএম আজমেরী ওসমানের সৌজন্যে আয়োজিত ডেঙ্গু প্রতিরোধ ও দমন কর্মসূচি অনুষ্ঠানে পারভীন ওসমান এসব কথা বলেন । 
 
পারভীন ওসমান আরোও বলেন, আমরা বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুস্থঃ ও জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষে থেকে চেষ্টা করছি মানুষের জন্য সামান্য কিছু করতে। 

জমে থাকা বৃষ্টির পানি থেকেই এডিস মশার জন্ম হয়ে থাকে। তাই আমি অনুরোধ করবো জমে থাকা বৃষ্টির পানি অপসারণ করবেন । বাড়ির আশপাশ পরিস্কার পরিচ্ছন্ন রাখবেন। 
 
পরে তিনি চাষাঢ়া ও তার আশপাশ এলাকায় ডেঙ্গু প্রতিরোধ ও দমন কর্মসূচির অংশ হিসেবে সাধারন মানুষ ও পথচারীদের হাতে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন । এ সময়ে ফগার মেশিন দিয়ে চাষাঢ়ার আশপাশ এলাকায় মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান দুস্থ ও জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি তরিকুল ইসলাম লিমন, সদস্য মো. নাসির, মহানগর জাতীয় শ্রমিক পার্টির যুগ্ম আহবায়ক আবু তাহের, জেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক শাহাজাদ হোসেন রুপু, মহানগরের আহবায়ক শাহ আলম সবুজসহ অনেকেই ।