নারায়ণগঞ্জ৭১: জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার ( ২৫ আগষ্ট ) দুপুর সাড়ে ১২ টায় আইনজীবী সমিতির কক্ষে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান , বিশেষ অতিথি নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মো.শাহীন খন্দকার । 

আরোও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ শাহ্ মোঃ জাকির হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল বিন আতিক, সিনিয়র আইনজীবী এড. আমিনুল ইসলাম, জেলা পিপি এড. ওয়াজেদ আলী খোকন, জিপি এড. মেরিনা বেগম, এড. মাসুদুর রউফ, এড. শামসুল ইসলাম ভূঁইয়া, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি এড. আলী আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি এড. বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সম্পাদক মাহবুবুর রহমান, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক এড. মোঃ স্বপন ভূঁইয়া, এপিপি এড. সুইটি ইয়াসমিন, এপিপি এড. জাসমিন আহমেদ, এড. সেলিনা ইয়াসমিন, এড. নুর জাহান বেগম প্রমুখ ।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ নিহতের আত্মার মাগফেরাত ও সাংসদ শামীম ওসমান এবং সেলিম ওসমানের সু- স্বাস্থ্য কামনা করে মোনাজাত পরিচালনা করা হয় । পরে সকলের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ।Attachments area