নারায়ণগঞ্জ৭১:বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) বলেছেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়ে তোলা। সোনার বাংলার স্বপ্ন দেখা জাতির জনককে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। তবে তার স্বপ্নকে তো খুনিরা মারতে পারেনি। তাই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকায় কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


গোলাম দস্তগীর গাজী বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই সোনার বাংলা হতো।


আওয়ামী লীগ সরকার উন্নয়নবান্ধব সরকার উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। সারা দেশের মত রূপগঞ্জেও ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। রূপগঞ্জের এমন কোন এলাকা নেই যেখানে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি।
তিনি বলেন, মাদকের ভয়াল থাবা আমাদের যুব সমাজের দিকে দিন দিন প্রসারিত হচ্ছে। অথচ এই যুব শক্তিই দেশের উন্নয়নের চালিকা শক্তি। বর্তমান সরকার ঘোষিত ভিশন ২০২১ বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য প্রয়োজন প্রত্যয়দীপ্ত, কর্মনিপুন, সুস্থ ও দক্ষ যুব সমাজ। মাদক সমস্যা দূরীকরণে আমাদের সঙ্গবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এজন্য সবাইকে হাতে হাত রেখে ঐকবদ্ধভাবে কাজ করতে হবে।


কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহেদ আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা শ্রী রবি রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান খান, বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা মতিউর রহমান আকন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাঈম ভুঁইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন, উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাসুম, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুর রহমান ভুঁইয়া বাদল, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহিউদ্দিন, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশিক ইকবাল, কায়েতপাড়া ইউনিয়ন যুবমহিলা লীগের সভাপতি শারমীন আক্তার রিমা, সাধারণ সম্পাদক মরিয়ম আক্তার মলি, কায়েতপাড়া ইউনিয়ন মহিলালীগের সভাপতি জোসনা বেগম, সাধারণ সম্পাদক আরজুদা বেগম প্রমুখ।

142