নারায়ণগঞ্জ ৭১:জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের র‌্যালিতে যোগ দিতে মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের নেতৃত্বে  সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সহ-সভাপতি রবিউল হোসেন, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাতি জুয়েল হোসেন, জেলা যুবলীগ নেতা এহসানুল হক নিপু ও জানে আলম বিপ্লবের নেতৃত্বে শো ডাউন হয়েছে।

চাষাঢ়া থেকে ২নং রেল গেইটস্থ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে আসাকালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও এমপি শামীম ওসমানের পক্ষে বিভিন্নস্লোগান দেয়া হয়।

৩১ আগষ্ট বিকাল ৪টায় মহানগর আওয়ামীলীগের র‌্যালিতে যোগ দিতে তাদের এই মিছিলটি ছিলো সর্ববৃহৎ। এই মিছিল কার্যালয়ে আসলে মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলাপরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের নেতৃত্বে মিছিল বের হয়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের ১নং সদস্য হলেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তার অনুগত অনুসারী হলেন এসব নেতারা। তাদের মহানগর আওয়ামীলীগের অন্যত্র মিছিল র‌্যালিতে তাদের দেখা না গেলেও আজ তাদের এই বড় মিছিলে সকলের মধ্যে আলোচনা সৃষ্টি হয়।