নারায়ণগঞ্জ৭১: সোনারগাঁয়ে উপজেলা পরিষদ অডিটরিয়ামে সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের সঞ্চালনায় এই জরুরি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এতে সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক এ এইচ এম মাসুদ দুলালসহ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, সকল ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

সভায় সর্বসম্মতিক্রমে ৬টি সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিদ্ধান্তগুলো হলো, উপজেলার ৬টি ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য নবায়ন ফরম বিতরণের পর শোকাবহ আগস্ট উপলক্ষে যে ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ফরম বিতরণ বন্ধ ছিলো সেখানে সদস্য নবায়ন ফরম বিতরণ শুরু করা। বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা। আগামী এক মাসের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করা। সপ্তাহে ১দিন প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় সাংগঠনিক সফর, প্রবীন ও দুস্থ আওয়ামী লীগ নেতাকর্মীদের খোঁজখবর নেওয়া এবং প্রয়োজনে সহযোগিতা করা। প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে আওয়ামী লীগ কার্যালয় প্রতিষ্ঠা করা। সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করা।