নারায়ণগঞ্জ৭১:  নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি খোকা বলেন, সোনারগাঁয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (বালক অনূর্ধ্ব ১৭) ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী উপজেলার প্রতিটি টিম অত্যন্ত ভালো খেলেছে। আমি এদের নিয়ে আশাবাদি। 

আশাকরি ওরা একদিন জাতীয় দলে খেলে সোনারগাঁয়ের ভাবমূর্তি উজ্জ্বল করবে। আমি এদের জন্য উন্নত প্রশিক্ষণ এবং অন্যান্য প্রয়োজনীয় ব্যবস্থা করবো।

রোববার বিকালে সোনারগাঁয়ের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে রবিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (বালক অনূর্ধ্ব ১৭) ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা শেষে খেলোয়ারদের পুরস্কার প্রদান পূর্বে তিনি এসব কথা বলেন। খেলায় সাদিপুর ইউনিয়ন পরিষদ ট্রাইবেকারে ৩-২ গোলে সনমান্দী ইউনিয়ন পরিষদকে পরাজিত করে শিরোপা অর্জন করেছে।  

এসময় এসময় এমপি খোকা ‘এই টুর্নামেন্টটিকে সফল ও প্রাণবন্ত করে তোলায় সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জন কুমার সরকার (উপজেলা নির্বাহী কর্মকর্তা) এবং সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল সহ অন্যান্য সবাইকে ধন্যবাদ জানান।  

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি অঞ্জন কুমার সরকারের সভাপতিত্বে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আবু নাইম ইকবাল ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হাবিব তালুকদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

এছাড়া এসময় সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আবুল হাশেম, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টি নেতা আবু তালেব চৌধুরী জিসান, সাদিপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আসাদুর রহমান আসাদ, সাদিপুর ও সনমান্দী ইউনিয়নের মেম্বারবৃন্দ সহ অসংখ্য ফুটবলপ্রেমী উপস্থিত ছিলেন।