রূপগঞ্জে হত্যা মামলায় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী শরিফ মিয়া ও ওয়ারেন্ট এবং মাদক ব্যবসায়ীসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাতে মুশুরী, মাহনা, আশুলীপাড়া, চণপাড়া, গঙ্গানগড়, পিতলগঞ্জ, দড়িকান্দি ও মাহমুদাবাদ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রূপগঞ্জ সদর ইউনিয়নের মুশুরী এলাকার আবুল কালামের ছেলে।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর রফিকুল হক জানান, মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী শরিফ মিয়ার বিরেুদ্ধে ২০১০ সালে হত্যার দায়ে মামলা হয়।  এ মামলায় গত ৮ মাস আগে নারায়ণগঞ্জ আদালত শরিফের বিরুদ্ধে মৃত্যুদন্ডের রায় হয়।

এর পর থেকে শরিফ হোসেন পলাতক রয়েছে। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অপরদিকে, মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীসহ বিভিন্ন অভিযোগে মাহনা এলাকার আব্দুল জলিলের ছেলে আলআমিন, আশুলিপাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে বেলায়েত, চণপাড়া এলাকার স্বপন মিয়ার ছেলে মঙ্গল, চান মিয়ার ছেলে শামছুল হক, গঙ্গানগড় এলাকার শহর আলীর ছেলে মীর জব্বার, পিতলগঞ্জ এলাকার গৌরাঙ্গর ছেলে নিকু চন্দ্র দাস, জয়দেব চন্দ্র দাসের ছেলে দিলীপ চন্দ্র দাস, দড়িকান্দি এলাকার টুকু মিয়ার ছেলে সুজন, মাহমুদাবাদ এলাকার জসিমউদ্দিনের ছেলে জাকির হোসেনকে গ্রেফতার করা হয়।