নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জবাসী একটু একটু করে সাহসী হচ্ছি। অনেক কিছুরই প্রতিবাদ করতে আমরা শিখেছি। এখন সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ করছে সাধারণ মানুষ। নারায়ণগঞ্জের অনেক ঐতিহ্য রয়েছে। বিভিন্ন কারণে নারায়ণগঞ্জ তার ঐতিহ্য হারিয়েছে।

তবে বর্তমানে ধীরে ধীরে নারায়ণগঞ্জের ঐতিহ্য ফিরে আসছে। ভোটের সময় সকলের ধারে ধারে গিয়েছি। তাই বলে তাদের কথা ভুলে যাবো এটা বলে না। সাধারণ মানুষের চাহিদা নিশ্চিত করতে নারায়ণগঞ্জের উন্নয়ণে কাজ করছি আমরা। 

সোমবার রাতে গ্রান্ট হলে রোটারী ক্লব অব নারায়ণগঞ্জ আপটাউনের ১৭মত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র আইভী একথা বলেন।

তিনি বলেন, রোটারী ক্লব অব নারায়ণগঞ্জ আপটাউন সাধারণ মানুষের জন কাজ করে। তাই তাদের প্রতি আহবান জানাবো সিটি কর্পোরেশনের সাথে নিয়ে কাজ করছে। আমি রোটারী ক্লবের সদস্যদের আমন্ত্রন জানাচ্ছি সিটি কর্পোরেশনে।

রোটারী ক্লব অব নারায়ণগঞ্জ আপটাউনের পাস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও ক্লাবের প্রেসিডেন্ট নূর আলম সিদ্দিকীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারী ডিষ্ট্রিক্ট গর্ভনর খায়রুল আলম।

আরো উপস্থিত ছিলেন পাস ডিষ্ট্রিক্ট গর্ভনর সামছুল হুদা, এসএএম শওকত, ডিষ্ট্রিক্টসেক্রেটারী রফিকুর ইসলাম হাসানসহ ডিষ্ট্রিক্ট অফিসিয়ালবৃন্দ, ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন পাস প্রেসিডেন্টবৃন্দ ও ২০১৯-২০ এর সাইনিং প্রেসিডেন্টবৃন্দরা। অভিষেক অনুষ্ঠানে তিনজন প্রতিবন্ধীকে আর্থিক সহায়তা করা হয়।