নারায়ণগঞ্জসোনারগাঁও

এমপি খোকা সোনারগাঁয়ে ১শ ৫০কোটি টাকার ৩শ ১০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন

নারায়ণগঞ্জ৭১:- ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ছিলেন না। তাই আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে গেছেন। বাংলাদেশের অসহায় জনগণের মুখে হাসি ফোটানোর জন্য মহান আল্লাহ শেখ হাসিনাকে রক্ষা করেছিলেন। তিনি দেশে ফিরে আসার পর বিএনপি-জামায়াত জোট তাকে ২১ বার প্রাণনাশের চেষ্টা চালিয়েছে। উল্লেখিত কথাগুলো বলেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এমপি।

শনিবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ মাঠে এ উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন ও ভিত্তি প্রস্তর করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। উন্নয়ন প্রকল্পের মধ্যে স্কুল, কলেজ ভবন, ব্রীজ, কালভার্ট, রাস্তা পাকাকরণসহ ৩শ ১০টি কাজ রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. রেজওয়ান- উল- ইসলাম, সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুল, বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সামসুল আলম সামসু, সম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা জাপার সভাপতি আব্দুর রউফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা ওসমান গনি, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ। এসময় বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button