নারায়ণগঞ্জনিউজরাজনীতি

নারায়ণগঞ্জে রাজনৈতিক গুরুর হাত ধরে মান্নানের তৃনমূলে যাওয়ার গুঞ্জন শুরু

নারায়ণগঞ্জ৭১ : – আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে জাতীয় রাজনীতি। তৈরি হচ্ছে একের পর এক নাটকীয়তা বিশেষ করে সরকারের প্রেসক্রিপশনে গড়ে ওঠা তৃনমূল -বিএনপির কর্মকাণ্ডে সৃষ্টি হচ্ছে নতুন নতুন রাজনৈতিক মেরুকরণ। তেমনি একটি মেরুকরণের সামনে দাঁড়িয়ে সোনারগাঁ বিএনপি। গুন্জন আছে সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলামি মান্নান তার রাজনৈতিক গুরু আ্যডভোকেট তৈমুর আলম খন্দকারের হাত ধরে তৃনমূল বিএনপিতে যোগ দিচ্ছেন এবং আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সোনারগাঁ আসন থেকে ১০০%নিশ্চিত হলেই এই আসনটিতে নির্বাচন করবেন।

খোঁজ নিয়ে জানা যায়, সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের রাজনৈতিক পথচলা বর্তমান তৃনমূল বিএনপির মহাসচিব আ্যডভোকেট তৈমুর আলম খন্দকারের হাত ধরে। তৎকালীন বিএনপির সভাপতি আ্যডভোকেট তৈমুর আলম খন্দকার সোনারগাঁ বিএনপির সাবেক কর্নধার ও মন্ত্রী রেজাউল করিমকে বসে আনতে পারছিলেন না তৈমুর। অপরদিকে আজহারুল মান্নানের ছিল অঢেল টাকার পাহাড়। মান্নানের সেই টাকার লোভে তাকে রাজনৈতিক পদ পদবী দিয়ে রেজাউল করিমের বিকল্প হিসেবে গড়ে তুলেছিলেন তৈমুর। আ্যডভোকেট তৈমুর আলম খন্দকার দ্বিতীয় মেয়াদে জেলা বিএনপির সভাপতি হওয়ায় সুযোগ্য কাজে লাগান সুচতুর মান্নান। তৈমুরের পিছনে প্রায় অর্ধ কোটি টাকা ব্যায় করে রেজাউল করিম অনুসারীদের মাইনাস করে নিজ বলয়ের লোক দিয়ে সোনারগাঁ উপজেলা বিএনপির কমিটি বাগিয়ে নেন মান্নান।

গুন্জন আছে, গুরুর টানে এবার বিএনপি ছেড়ে তৃনমূল বিএনপিতে যোগ দিচ্ছেন মান্নান এবং সোনারগাঁ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন। স্হানীয়দের মাঝে বেশ কয়েকদিন যাবতই এই গুন্জন ডানা মেলে উড়ছে।তবে ঘটনা কতদুর সত্যি তা জানতে অপেক্ষা করতে হবে আরো কয়েকদিন কারন এ বিষয়ে জানতে আজহারুল ইসলাম মান্নানের মুঠোফোনে কল দেওয়া হলে তা বন্ধ পাওয়া যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button