জাতীয়নিউজ

বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না : শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৭১:- নারায়ণগঞ্জের আলোচিত এমপি শামীম ওসমান বলেছেন, বাঘে ধরলে ছাড়ে কিন্তু শেখ হাসিনা ধরলে ছাড়েন না উল্লেখ করে তিনি বলেন, ৭ তারিখের পর আর ছাড় নাই। যারা জনগণের বুকে পেটে লাঠি মারে, আগুন সন্ত্রাস করে তাদের শেখ হাসিনা ছাড়বেন না। যদি আমি শামীম ওসমানও হই তবুও ছাড় নাই আর তাই আমরা তাকে এতো ভালোবাসি।

বুধবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে থানা আওয়ামী লীগের শান্তি সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে গতকাল ট্রেনে নাশকতার চেষ্টা করা হয়েছে। সব যায়গায় এমন করা হচ্ছে ট্রেনের বগিতে আগুন দেয়া হচ্ছে। মানুষকে আগুন দিয়ে মেরে কি লাভ হচ্ছে? আমার প্রশ্ন। লন্ডন থেকে বসে খুনি তারেক এসব করাচ্ছে।বাংলাদেশ আজ পৃথিবীর মানচিত্রে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। ২০১৩, ১৪, ১৫ সালে মানুষকে পুড়িয়ে মারা হয়েছে। মানুষকে পুড়িয়ে মেরে কেমন রাজনীতি হয় জানি না। আবার নতুন করে একই কাজ তারা শুরু করেছে।

ক্ষমতার ধারের কাছেও তারা নাই। বাংলাদেশ যেন আফগানিস্তান হয় সে লক্ষ্যে এ ধরনের কাজ করছে।
যারা আগুন দিচ্ছে তাদের অভিভাবকদের উদ্দেশ্য করে তিনি বলেন, যারা তাদের মাঠে নামাচ্ছে তাদের নেতাদের নির্দেশে তারা তাদের ভবিষ্যৎ নষ্ট করছে। সকলের ছবি ভিডিও ফুটেজ আছে। তাদের সাজা হয়ে যাবে।

তাই তাদের অনুরোধ করছি ফিরে আসতে।
নির্বাচন সঠিক সময়ে হবে, এদিক সেদিক হবে না। নির্বাচনে বিপুল ভোটে আবারও শেখ হাসিনা প্রধানমন্ত্রী নির্বাচিত হবে। আমাদের ইচ্ছা ছিল মাঠে খেলার কিন্তু খেলার মাঠে কেউ নাই। এখন রাতের আধারে তারা মানুষকে পুড়িয়ে মারতে চেষ্টা করে। যারা মানুষ পুড়িয়ে মারে তারা তো খেলার উপযুক্ত নয়।

দ্রব্যমূল্যের সিন্ডিকেটদের নির্বাচনে জয়ের পর কঠোরভাবে শাস্তির আওতায় আনার হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, বাংলাদেশে নির্বাচনের সুযোগে একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিতভাবে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি করেছে। বঙ্গবন্ধু হত্যার পর বলা হয়েছিল বিচার হবে না ক্যু হয়ে যাবে সেই বিচার হয়েছে। এরপর যুদ্ধাপরাধের বিচার নিয়ে একই কথা হয়েছিল কিন্তু বিচার হয়েছি। এবার যদি জাতির পিতা আবার ক্ষমতায় আসেন আমি তো তাকে চিনি যারা মজুতদারি করে জনগণের পেটে লাথি দিয়েছেন, অতি মুনাফার লোভে দাম বাড়িয়েছেন, আগুন দিয়ে মানুষ হত্যা করেছেন তাদের কাউকে তিনি ছাড় দেবেন না।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসান মো. শহীদ বাদল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়াত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি সাহাদাত হোসেন ভুইয়া সাজনু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি নাসিক কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক প্যানেল মেয়র শাহজালাল বাদল, কাউন্সিলর ইফতেখার আলম খোকন, কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন ও যুবলীগ নেতা হুমায়ুন কবির প্রমুখসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button