অপরাধজাতীয়নারায়ণগঞ্জনিউজ

বিএনপির আমলে না.গঞ্জে একধিক হত্যার মধ্য দিয়ে আইনকে ধর্ষন করা হয়েছেঃ শামীম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগ দলীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন,আমি ২০০১ সালের নির্বাচনে জয়ী হই। আমাকে ষড়যন্ত্রের মাধ্যমে পরাজিত করানো হয়। ওই নির্বাচনে এমন একজন সংসদ সদস্য হয়– যে কখনো আওয়ামীলীগ,কখনো জাতীয় পার্টি, কখনো বিএনপির রাজনীতিতে প্রতিষ্ঠিত হয়।

সেই লোক(মুহাম্মদ গিয়াসউদ্দিন) সংসদ সদস্য হবার পর আওয়ামীলীগের সুন্দর আলী,মুজাফ্ফর আহমদ, হাজী কফিলউদ্দিন, সাব্বির আলম খন্দকার,আরজু, আবু জাফর,ইস্রাফিল আলম,সেলিম প্রধান,আব্দুল কাদিরের মতো অনেককে হত্যা করা হয়েছে।

নজরুল ইসলাম সুইটকে গ্রেফতারের পর রিমান্ডে নেয়ার নামে ডান্ডাবেড়ি পরাবস্থায় গুলি করে হত্যা করা হয়েছে। তাকে হত্যার মধ্য দিয়ে আইনকে ধর্ষন করা হয়েছে। ডাইরেক্ট আইনকে ধর্ষন করা হয়েছে। আমি আইনের ছাত্র, আমি এমন হত্যা আর দেখিনি। এটা আইনের চরম লংঘন।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবে ২৮ নভেম্বর দুপুরে আয়োজিত সংবাদ সন্মেলনে আওয়ামীলীগের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান ওই কথা বলেন।শামীম ওসমানের পাশে এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীল,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল,মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সহ সভাপতি খাদেম সানাউল্লাহ, মানবাদিকার সংস্হার সভাপতি ফয়েজউদ্দিন আহমেদ লাভলু,মজনু প্রমুখ উপস্হিত ছিলেন।

ফতুল্লা — সিদ্ধিরগন্জ আসনের দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী শামীম ওসমান বলেন, সামনে আর কটা দিন পর বড় ধরনের ঘটনা ঘটানো হবে।১০/১৫ দিন পর তারা ঘটনা ঘটাতে চাইবে।আগামী ১৫/২০ পর সারা দেশে খুব নির্মম ঘটনা করা হবে।বহু মামুষ মারা যাবে।যারা ঘটাবে তারা হয়তঃ আড়ালে থাকবে।

অপরাধের নির্দেশনা দিচ্ছে–তারা ছাড়া পাবে না।কঠিন শাস্তি হবে। যারা করবে তারা ধরা পরবে। নারায়ণগঞ্জের কেউ আর এমন ঘটনা ঘটাতে যাবেন না।দরকার হলে আপনাদের পক্ষে কোর্টে আপনার পক্ষে দাড়াবেন।তার পরেও অনুরোধ আপনারা মিছিল,মিটিং করুন।কিন্তু ধংসাত্বক কাজে জড়াবেন না।অনেক সাংবাদিকও নাশকতায় জড়িত।সাংবাদিকদের বাড়ীতে অনেক মাল ( নাশকতার) রাখা হয়।সেটাও আমরা জানি।

শামীম ওসমান বলেন,আমার মায়ের নামে সড়ক করা হয়েছে।বাবার নামে সড়ক করা হচ্ছে।মানুষ এ দুটো সড়ক দেখতে যাবে।আমার বাবার নামে সড়কের পাশেই বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল করা হবে।এ সড়কের পাশেই প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করা হবে।

শামীম ওসমান বলেন,নারায়ণগঞ্জের সন্ত্রাস ও মাদক আমি একা নির্মূল করতে পারবো না।সন্ত্রাস ও মাদক নির্মূলে আমাকে সহযোগীতা করতে হবে।আর উন্নয়ন আমার উপর ছেড়ে দিন।আমি উন্নয়ন করবো।খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামকে আধুনিক করতে ৩ শ কোটি টাকা এবং শামসুৃ্জোহা স্টেডিয়াম আধুনিক হবে।

শামীম ওসমান বলেন,ডেনমার্ক থেকে নৌকায় উঠবেন-বাংলাদেশের নারায়ণগঞ্জের কাচপুরে এসে নামবেন।এ রকম ব্যবস্হাও করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button