নারায়ণগঞ্জফতুল্লা

যারা হুমকি দিচ্ছেন তাদেরকে বলছি কাদেরকে মৃত্যুর ভয় দেখান : শামীম ওসমান

নারায়ণগঞ্জ ৭১: – কাল রাতে এক অপরিচিত নাম্বার থেকে ফোন এসেছে, রিসিভ করারপর এককন্ঠ বলে, উঠলো তোর মৃত্যু সামনে! আমাকে মৃত্যুর হুমকি দিচ্ছে। যারা এসকল হুমকি ধমকি দিচ্ছেন তাদেরকে বলছি, কাদেরকে মৃত্যুর ভয় দেখান? এমনভাবেই কথাগুলো বলেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সোমবার বিকেলে পঞ্চবটি থেকে পাগলা পর্যন্ত ফতুল্লা অঞ্চলের নেতাকর্মীদের নিয়ে আয়োজিত এক শান্তি মিছিলের পূর্বে তিনি এসব কথা বলেন।

এর আগেও বিগত বেশ কয়েকটি সভা সম্মেলনে তাকে মেরে ফেলার কথা উল্লেখ করেছেন তিনি।
শামীম ওসমান বলেন, কোন মাইকিং করি নাই, শুধু কর্মীদের কানে পৌছানো হয়েছে আমরা ফতুল্লায় মিছিল করবো। আর ভিড় লেগে গেছে। এটা নৌকার কোন মিছিল না, এটা শান্তির মিছিল। এই মিছিল শান্তির পক্ষে, এই মিছিল সকল ধ্বংসের বিরুদ্ধে। যারা বাসে আগুন দিচ্ছে, ট্রেনে আগুন দিচ্ছে, এই মিছিল তাদের বিরুদ্ধে। ওরা আমাদের মানচিত্রে থাবা দিয়েছে।

২০০১ থেকে ২০০৬ পর্যন্ত এই নারায়ণগঞ্জে আমাদের ১৭ জনকে হত্যা করেছিল, আমরা কিন্তু কাউকে হত্যা করি নাই। আমরা কাউকে আঘাত করতে চাই নাই। ওরা আমার বাড়ি হীরা মহল যেয়ে, আমার বাবা যে চেয়ারে বসতেন সেখানে পেশাব করেছিল।আমরা কিছুই করি নাই। তারা যে অপরাধ করেছে তা শয়তানের কার্যকালাপ।

তিনি বলেন, আমরা আল্লাহর কাছে দোয়া করেছি, জনগণকে উছিলা করেছি। এই কারণে জাতির পিতার কন্যা আমাদের সাথে আছেন। জাতির পিতার কন্যা শেখ হাসিনা হিমালয়ের পর্বতের চেয়েও শক্ত। আল্লাহ ছাড়া কারও কাছে উনি মাথা নত করেন নি, ইনশাল্লাহ করবেনও না।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগে সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা যুবলীগেল সভাপতি মীর সোহেল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনু, ছাত্রলীগের সাবেক দুই সভাপতি এহসানুল হক নীপু, সাফায়াত আলম সানী প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button