নারায়ণগঞ্জনিউজ

শামীম ওসমানের নির্দেশে শাহ নিজামের নেতৃত্বে চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শান্তি মিছিল

নারায়ণগঞ্জ৭১ :- যথাসময়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে শামীম ওসমানের পক্ষ থেকে শান্তি মিছিল করেছে নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজামের নেতৃত্বে নগরীর চাষাঢ়ায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এ শান্তি মিছিল বের হয়। পরে নগরীর দুই নম্বর রেল গেইট এলাকা ঘুরে চাষাঢ়া বিজয়স্তম্ভ চত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী সাদা পতাকা হাতে দলে দলে এই শান্তি মিছিলে যোগ দেন।
এর আগে সংক্ষিপ্ত সমাবেশে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা আগামী নির্বাচনে শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্র ক্ষমতায় আনতে জেলার প্রতিটি আসনে নৌকার প্রার্থীদের বিজয়ী করার প্রত্যাশার কথা জানান। পাশাপাশি বিএনপি- জামায়াতের আগুন সন্ত্রাসীদের চলমান অপতৎপরতা প্রতিরোধসহ জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে নির্বাচন পর্যন্ত রাজপথে থাকার ঘোষণাও দেন তারা।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, ‘জননেতা শামীম ওসমান আমাদের মিছিলসহ শান্তিপূর্ণ অবস্থানে থাকার নির্দেশ দিয়েছেন। তার নির্দেশে আমরা শান্তি মিছিল করেছি। তার নির্দেশনায় আমরা রাজপথে আছি। আমাদের লক্ষ্য হচ্ছে স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাস, নৈরাজ্য ও সহিংসতা প্রতিরোধ করা। এর পাশাপাশি জনগণের নিরাপত্তা নিশ্চিত করাসহ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখা। জনগণের ভোটের অধিকার নিশ্চিত করতে যা যা করা দরকার আমাদের নেতা শামীম ওসমানের নির্দেশ অনুযায়ী আমরা তাই করবো।’

আওয়ামী লীগ নেতা শাহ নিজাম বলেন, ‘নির্বাচন পর্যন্ত আমরা রাজপথে থাকব। জননেত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করে আমরা ঘিরে ফিরব। নির্বাচন পর্যন্ত বিএনপি-জামায়াতের যেকোনো ধরনের নাশকতা করার চেষ্টা করলে আমরা কঠোরভাবে তাদের প্রতিহত করব।’

শান্তি মিছিলে উপস্থিত আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক উপদফতর সম্পাদক নাসির উদ্দিন, জেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান লিটন, ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু ও শাফায়েত আলম সানি এবং ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মজিবুর রহমানসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button