নারায়ণগঞ্জনিউজফতুল্লা

নারায়ণগঞ্জ দেশের সবচেয়ে সুন্দর জায়গাগুলোর মধ্যে একটা হবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ৭১ :- এমপি শামীম ওসমান বলেছেন,
আল্লাহ যদি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানান আর আমি যদি নির্বাচনে দাঁড়াই ও বেঁচে থাকি, তাহলে ছোটখাটো কাজের জন্য আমাকে বলা লাগবে না।

শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে ফতুল্লার কুতুবপুর কেন্দ্রীয় জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে এরপর কুতুবপুর ও লাকিবাজার এলাকা পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন৷

তিনি আরও বলেন, মানুষকে খুশি করতেই আমরা রাজনীতি করি৷ এই এলাকা টা একসময় আলোর নিচে অন্ধকার ছিল৷ এখন এখানে স্কুল হয়েছে, রাস্তা হয়েছে। কয়েকটি বছর বেঁচে থাকতে পারলে নারায়ণগঞ্জের মানুষের আর ঢাকায় যাওয়া লাগবে না৷ মানুষ গর্ব করে বলবে, নারায়ণগঞ্জ দেশের সবচেয়ে সুন্দর জায়গাগুলোর মধ্যে একটা৷ ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক; যেটি একেএম শামসুজ্জোহা সড়ক নামে পরিচিত, সেটি দেখতে হাজার হাজার মানুষ আসবে।

নির্বাচনী প্রচারণা শুরুর বিষয়ে তিনি বলেন, দেশে সঠিক সময়েই নির্বাচন হবে। গ্যারান্টি দিয়ে বলতে পারি। এক সেকেন্ড আগে না, এক সেকেন্ড পরেও না। নির্বাচনে না এসে বিএনপির গতি নেই। সবাই নির্বাচনে আসবে। যদি কেউ না আসে, সেটা তার সিদ্ধান্ত৷ তবে আমি শুধু একটা দোয়া করি, আল্লাহ যেন দেশের উপর রহমত রাখেন, বরকত রাখেন, হেফাজত রাখেন৷ আমরা যাতে সবাই ভালো থাকি, সুখে থাকি, আমাদের পরবর্তী প্রজন্মের জন্য একটি সুন্দর বাংলাদেশ রেখে যেতে পারি।

সবাইকে জানিয়েই প্রচারণা শুরু করবো৷ মা-বাবার কবর জিয়ারতের মাধ্যমে প্রচার শুরু হবে৷’

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু প্রমুখ৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button