নিউজ

বোস কেবিনের পুরানো শ্রমিক কর্মচারীদেও প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচী আজ

নারায়ণগঞ্জ৭১.কম:- নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী বোস কেবিনের পুরানো শ্রমিক কর্মচারীরা ২৬ অক্টোবর, বৃহস্পতিবার, বিকাল ৩ টা থেকে- সন্ধ্যা ৬ টা পর্যন্ত নারায়ণগঞ্জ বোস কেবিন শ্রমিক কর্মচারীবৃন্দের প্রতিবাদ ও মানববন্ধন কর্মসূচি ডেকেছে।

এক বিজ্ঞপ্তির মাধ্যমে তারা জানিয়েছেন, শত বর্ষের অধিক পুরানো ঐতিহ্যবাহী বোস কেবিনের জমি ও মালিকানা বিক্রি হলো কিন্তু  ২০ থেকে ৫০ বছরের পুরানো শ্রমিক কর্মচারীদের বাংলাদেশ শ্রম আইন অনুযায়ী প্রাপ্য পাওনা পরিশোধ না করার প্রতিবাদে, বোস কেবিন শ্রমিক কর্মচারীবৃন্দের আহবানে আগামীকাল-২৬ অক্টোবর, বৃহস্পতিবার, বিকাল ৩ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে বক্তব্য রাখবেন –

শ্রম আদালত আইনজীবী সমিতি, নারায়নগঞ্জ এর সভাপতি ও বিশিষ্ট শ্রমিক নেতা এড.মাহবুবুর রহমান ইসমাইল সহ নারায়নগঞ্জের বিভিন্ন শ্রমিক নেতৃবন্দ, সামাজিক ও সাংস্কৃতিক, সাংবাদিক, মানবাধিকার কর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশা সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত প্রতিবাদ সভা ও মানববন্ধনে আপনার প্রতিষ্ঠানের একজন রিপোর্টার ও একজন ক্যামেরাপার্সন পাঠিয়ে সচিত্র সংবাদ সংগ্রহ এবং প্রচার করে  সহযোগীতা করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button