জাতীয়নিউজ

তারেক জিয়া ও তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে জনগণকে মুক্ত করতে হবে : শাহ্ নিজাম

নারায়ণগঞ্জ৭১.কম :- মহানগর আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম বলেছেন লন্ডনে বসে তারেক জিয়া যে স্বপ্নই দেখুক সে স্বপ্ন কার্যকর হবে না। তারেকের হাত থেকে এই বাংলাদেশকে সন্ত্রাস মুক্ত করতে হবে।

আমাদের দেশের জনগণ এখন জ্বালা পোড়াও নৈরাজ্য ও অপ্রীতিকর পরিস্থিতি চায় না, মানুষ সুখে থাকতে চায়। তারেক জিয়া ও তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে জনগণকে মুক্ত করতে হবে, তাই আজকের এই অবরোধকে জনগন প্রত্যাখান করেছে।

রবিবার (৫ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত বিএনপি- জামায়াতের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘণ্টার অবরোধের প্রতিবাদে ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোড়ের সাইনবোর্ড এলাকার অবস্থান কর্মসূচি পালন কালে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এদেশের সুযোগ‍্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন‍্য জননেতা শামীম ওসমানের নিদের্শে আমরা রাজপথে আছি এবং অতন্ত্র প্রহরীর মতো আছি থেকে বিএনপির অগ্নিসন্ত্রাস, নৈরাজ্যের প্রবিবাদ ও প্রতিরোধ করব। ইনশাআল্লাহ নির্বাচন বানচাল করতে পারবে না। যথা সময় নির্বাচন হবে।

সর্বশেষে তিনি বলেন,আমাদের মত রাজনৈতিক দল থেকে সাধারণ মানুষ আশা করে শান্তিতে বসবাস করতে। এজন্য প্রত্যোকটা নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানান তিনি।

এসময় অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী যুবলীগের সভাপতি মীর সোহেল আরও উপস্থিত ছিলেন শান্তিধারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি রাজ্জাক বেপারী, সাধারণ সম্পাদক, রাজ্জাক ফকির,কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুরুজ বেপারী প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button