নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর

চুনকা তনয় আইভির ভাই উজ্জল নারায়ণগঞ্জ-৫ আসনে আ.লীগের মনোনয়নপত্র কিনলেন

নারায়ণগঞ্জ ৭১: – নারায়ণগঞ্জের জন নন্দিত প্রয়াত চেয়ারম্যান আলী আহাম্মদ চুনকার তনয় আলী রেজা উজ্জল সহ একাধিক প্রার্থী দ্বাদশ সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ সদর-বন্দর আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নাসিক হেট্টিক মেয়র ডা:সেলিনা হায়াত আইভির আদরের ছোট ভাই ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জ্বল সোমবার (২০ নভেম্বর) দুপুরে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন ।
মনোনয়নপত্র সংগ্রহ করে নেতাকর্মীদের নিয়ে মাসদাইর কবরস্থানে বাবা আলী আহাম্মদ চুনকার কবর জিয়ারত করেন তিনি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ঘনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের সংগঠক আলী আহাম্মদ চুনকা নারায়ণগঞ্জ পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগেরও সভাপতি ছিলেন।


আহাম্মদ আলী রেজা উজ্জ্বল নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম ও পরপর ৩ বারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ছোট ভাই।
এক প্রতিক্রিয়ায় উজ্জ্বল বলেন, বাবা ও বড় বোনের মতো নারায়ণগঞ্জের মানুষের কল্যাণে জনপ্রতিনিধি হিসেবে কাজ করার জন্য আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছি। বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কার্যক্রমের সহযাত্রী হতে চাই। দল বিবেচনা করলে নির্বাচন করবো না হলে নেত্রী যাকে মনোনয়ন দিবেন তার জন্য কাজ করবো। আমি বিশ্বাস করি জনগণের ভোটে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবেন।
এ আসনে এর আগে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button