নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর

জাতীয় সংসদ নির্বাচন২০২৪ নারায়ণগঞ্জে আনসার ও ভিডিপি সদস্য বাছাই সম্পন্ন

নারায়ণগঞ্জ ৭১:- শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা –এই প্রতিপাদ্যকে ধারন করে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জাতীয় নির্বাচন সহ দেশের সর্বত্র কাজ করে যাচ্ছে। আগামী ০৭ জানুয়ারী ২০২৪ খ্রি: অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদ্বশ জাতীয় সংসদ নির্বাচন- ২০২৪। উক্ত নির্বাচনেও আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। নারায়নগঞ্জ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতেও আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষ্যে চলছে সকল ধরনের প্রস্তুতি সম্পন্নের কার্যক্রম।
নারায়ণগঞ্জ জেলা কমান্ডার মোঃ মাহাবুবুর রহমান এর নির্দেশনায় নারায়ণগঞ্জ এর ৩০৯টি ভোট কেন্দ্রে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পিসি, এপিসি এবং আনসার ও ভিডিপি সদস্য মোতায়ের উদ্দেশ্যে ১৮ থেকে ৫০ বছরের সক্ষম আনসার ও ভিডিপি সদস্যদের বাছাই কার্যক্রম নারায়ণগঞ্জ উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তার কার্যালয়ে সম্পন্ন হয়েছে।
উক্ত বাছাই কার্যক্রমে সার্বিক সহযোগিতা ও তত্বাবধান করেন জনাব মোহাম্মদ মোস্তফা কামাল, উপজেলা আনসার ভিডিপি কর্মকতা, নারায়নগঞ্জ সদর। উপজেলা আনসার কার্যালয়ে ২২ নভেম্বর থেকে ২৪ নভেম্বর পর্যন্ত এ কার্যক্রম পরিচালিত হয়। উক্ত কার্যক্রমে নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ এর মোট ৩০৯টি ভোট কেন্দ্রের প্রতিটি কেন্দ্রের জন্য অস্ত্রধারী ০২ জন, লাঠিসহ পুরুষ সদস্য ০৬ জন, লাঠিসহ মহিলা সদস্য ০৪ জন মোট ১২ জন করে ৩৭০৮ জন -কে বাছাই করা হয়েছে। এ বাছাই কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন ফাতেমা বেগম, উপজেলা প্রশিক্ষিকা, নারায়ণগঞ্জ সদর, রোকসানা আক্তার, উপজেলা প্রশিক্ষিকা, ফতুল্লা এবং খায়রুল আলম, উপজেলা প্রশিক্ষক, নারায়ণগঞ্জ সদর।

বাছাইক্রত কার্যক্রম পরিদর্শন করেন নারায়ণগঞ্জ সদরের উপজেলা নির্বাহী অফিসার জনাব দেদারুল ইসলাম মহোদয়। এ সময় তিনি বাছাইকৃত কার্যক্রম ও নির্বাচন কেন্দ্রে দায়িত্ব পালনের বিষয়ে প্রযোজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button