জাতীয়নারায়ণগঞ্জনিউজ

নারায়ণগঞ্জের রাজপথে অতন্দ্র প্রহরী হয়ে চষে বেড়াচ্ছেন আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ ৭১:- নারায়ণগঞ্জের রাজপথে অতন্দ্র প্রহরী হয়ে চষে বেড়াচ্ছেন আজমেরী ওসমান।বিএনপির ডাকা হরতাল অবরোধের ঘোষণার পর থেকেই তিনি তার সমর্থকদের নিয়ে কোমড় বেধে মাঠে নেমেছেন।

বিএনপির ডাকা দ্বিতীয় দফা ৪৮ ঘন্টা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি শোভাযাত্রা করেছে সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান। বিগত সময় থেকে বিএনপির অবরোধ এবং হরতাল কর্মসূচীর নামে জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে ধারাবাহিকভাবে অবস্থান নিয়ে সোচ্চার ভূমিকায় রয়েছেন তিনি।

সোমবার (২০ নভেম্বর) দুপুরেও তিনি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীদের নিয়ে অগ্নিসন্ত্রাসের বিরুদ্ধে সড়কে অবস্খান নিয়ে বিশাল গাড়ি বহরে মাঠ চষে বেড়াতে দেখা গেছে।

জানা গেছে, সকাল থেকেই যুবনেতা আজমেরী ওসমানের কর্মী-সমর্থকরা শহরের আল্লামা ইকবাল রোড এলাকায় জড়ো হতে শুরু করে। পরে চাষাড়া গোলচত্বর হয়ে সিদ্ধিরগঞ্জ, চিটাংগ রোড, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, লিংক রোড হয়ে ফতুল্লাসহ নগরীর বিভিন্নস্থান প্রদক্ষিণ করে।

এদিকে প্রতিদিনের মত যুবনেতা আজমেরী ওসমানের আয়োজনে তারই কার্যালয়ে সকল নেতাকর্মীদের খাবার বিতরণ করা হয়। পরে নির্দেশনা অনুযায়ী নগরীর বিভিন্নস্থানে কর্মী-সমর্থকরা অবস্থান নিয়ে থাকে। যুবনেতা আজমেরী ওসমানের এমন আন্তরিকতায় তারা উৎফুল্ল রয়েছে বলে জানায় নেতাকর্মীরা।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রধান, শ্রমিক নেতা রহমত উল্লাহ, নাসির, সুমন, খায়রুদ্দিন মোল্লা, মনির হোসেন, আকতার নুর, হোসেন রেজা, সেন্টু রহমান, ইফতি সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button