নারায়ণগঞ্জনিউজ

মিথ্যা লিখা ছেড়ে দেন আমরা অসহায় মানুষ ছাড় দিলেও আল্লাহ্ কিন্তু ছাড় দিবেন না : পিজা শামীম

নারায়ণগঞ্জ৭১.কম : – নারায়ণগঞ্জ ডিস ক‍্যাবল অপারেটার মালিক সমিতির একাধিক বারের সভাপতি আলী হায়দার শামীম ওরফে পিজা শামীম বলেছেন,আমি চেলেঞ্জ করে বলছি আমাকে জড়িয়ে এবং ছবি সংযুক্ত করে একটি অনলাইনে যে সকল সংবাদ প্রকাশ করা হচ্ছে তা উদ্দেশ্য প্রণোদিত। একটি শক্তিশালী অশুভ মহল আমাকে বিপদে ফেলার জন‍্য বার বার অপতৎপরতা চালিয়ে যাচ্ছে কিন্তু মহান আল্লাহর অশেষ রহমতে প্রতি বারই তাদের ঐ সকল প্রকাশিত সংবাদ গুলো মূখ থুবড়ে পরেছে কারণ সেগুলো ডাহা মিথ্যে। সাংবাদিকতা মহান পেশা এপেশাকে আমি সন্মান করি কিন্তু মাঝে মধ্যে অনাকাঙ্খিত কিছু সংবাদ প্রকাশিত হয় যা খুবই পীড়া দায়ক।

গত দুই দিন আগের একটি অনলাইনে প্রকশিত একটি সংবাদ দেখে আমি খুবই মর্মাহত হয়েছি।একজন গার্মেন্টস ব্যবসায়ীকে আমার কিছু লোক জন এনে পরিচয় করিয়েদেয় এবং তাদের জমি নিয়ে জটিলতা রয়েছে তা মিটিয়ে দেয়াল কথা বলে আমি তাদের ফিরিয়ে দেই। এরপর একটি অনলাইনে নিউজ করে আমি গার্মেন্টস ব্যবসায়ীর পক্ষ নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছি।

পিজা শামীম ঘটনা সম্পর্কে জানান রপ্তানীমুখী গার্মেন্টস প্রতিষ্ঠান ‘নারায়ণগঞ্জ ভিনটেক্স এটিয়ারস্ লিমিটেড’র মালিকের , চর বক্তাবলীর মৌজার, সিএস দাগ নং ২৩৭২, এসএ ২৪১৪, আরএস ৭৯৩৬’র মোট ১শ শতাংশ জমি তিনি ক্রয়সূত্রে মালিক। কিন্তু তার এ ১শ শতাংশ জমি থেকে আলমাছ দেওয়ান নামে এক ব্যক্তি ১৭ শতাংশ জমি দাবি করেন। আমি তাকে বলেছি, যদি সে জমি পেয়ে থাকে, তাহলে আমি তাকে সেই জমির ডাবল দিবো। এ বিষয়ে কাশীপুর ইউনিয়নের চেয়ারম্যান এম সাইফ উল্লাহ্ বাদল সাহেবকে জানালে তিনি আলমাছ দেওয়ান ও আমাকে নিয়ে বসেন। কিন্তু সেই বিচার সে মেনে না নিয়ে চলে আসেন। এরপর বহুবার তাকে ডাকা হলেও শরীর খারাপসহ বিভিন্ন কারণ দেখিয়ে তিনি আর আসেন নি। এরপর আমরা একবার উকিল নিয়ে বসছিলাম।

সেখানে এ সমস্যাটা সমাধানের দ্বারপ্রান্তে আসলে, তার উকিল হঠাৎ বলে বসলেন, এটার সমাধান আমরা দিতে পারবো না, এটার সমাধান আদালতে হবে। এরপর বহুবার তারিখ দেয়া হলেও সমাধান হয়নি। পরে সমাধানের জন্য তারাই আমাকে আলী হায়দার শামীমের (পিজ্জা শামীম) কাছে নিয়ে যান। সেখানেও সমাধান হয়নি। যে শামীমের কাছে তারা নিজারাই আমাদের নিয়ে গিয়েছিলো, দেখলাম তার বিরুদ্ধেও তারা অভিযোগ করেছে। আমরা নাকি তাকে নিয়ে আলমাছ দেওয়ানের বাসায় দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালিয়ে লুটপাট করেছি, তার কাছে কোটি টাকা চাঁদা দাবি করেছি। এমন মিথ্যা কথা আমি জীবনেও শুনি নাই। আসলে তার বাসাটা যে কোথায়, আমি সত্যিই জানিনা। তারা যা বলেছে, সব মিথ্যা।

পিজ্জা শামীম সর্বশেষে বলেন আল্লাহর দিকে চেয়ে মানুষের নামে মিথ্যা লিখা ছেড়ে দেন আমরা অসহায় মানুষ ছাড় দিলেও আল্লাহ্ কিন্তু ছাড় দিবেন না। দুই দিন আগে পরে মরতেই হবে তখন গিবত ও আপবাদকারীরা কিন্তু ছাড় পাবেন না।
সর্বশেষে তিনি বলেন আমি হার্টের রোগী দীর্ঘদিন ধরে অসুস্থ আমাকে নিয়ে এগুলো করা থেকে বিরত থাকুন প্লিজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button