জাতীয়নারায়ণগঞ্জনিউজ

জনগণের জান মালের নিরাপত্তার দায়িত্ব নিয়ে আমরা পুলিশের সাথে মাঠে আছি : শাহ্ নিজাম

নারায়ণগঞ্জ৭১.কম : – ৩০ শে অক্টোবর বিএনপি’র সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেন, সারাদেশে হরতালকে কেন্দ্র করে আগুন সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠন অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছেন।

নারায়ণগঞ্জের সাইনবোর্ড পাসপোর্ট অফিস সংলগ্ন কুতুবপুর ইউনিয়ন তথা ফতুল্লার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন নেতাকর্মীরা অবস্থান নেয়।

উক্ত অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বক্তব্যে শাহ নিজাম বলেন বিএনপি যে আগুন সন্ত্রাসীতে বিশ্বাসী সেটা তারা প্রমাণ করে দিয়েছেন।

আমরা শান্তিতে বিশ্বাসী তাই বিএনপি’র এই অবৈধ হরতালের বিরুদ্ধে আগুন সন্ত্রাস নৈরাজের বিরুদ্ধে জনগণের জান মালের নিরাপত্তার দায়িত্ব নিয়ে আমরা পুলিশের সাথে মাঠে আছি।

বিএনপি’র কোন নেতাকর্মী যদি আগুন সন্ত্রাস করে নারায়ণগঞ্জে আমরা তার শক্ত হাতে প্রতিহত করব অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীম উদ্দীন, সাধারণ সম্পাদক মানিক চান,ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকারি সদস্য আলহাজ্ব আল মামুন মিন্টু ভূইয়া, কুতুবপুর ইউনিয় যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন।

সাধারণ সম্পাদক আব্দুল খালেক সাইনবোর্ড শান্তি দ্বারা ইউনিট আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুর রাজ্জাক বেপারী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক ফকির, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস।

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সুরুজ বেপারী, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু সহ আওয়ামী লীগ যুবলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button