নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর

আগুন সন্ত্রাস না করে জনগনের আস্থা পূরনের চেষ্টা করতে হবে :আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ৭১ :- বিএনপির ডাকা অবরোধের নামে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমানের পুত্র যুবনেতা আজমেরী ওসমানের নেতৃত্বে সাদা পতাকা নিয়ে শান্তির শোভাযাত্রা বের করেছেন।

সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ শহরের কলেজ রোড থেকে শোভাযাত্রা বের করে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে।

এদিকে বিএনপির অবরোধের নামে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে যুব নেতা আজমেরী ওসমান রাজপথে নামার ঘোষণা দেন। বিএনপি জামাতের জালাও পোড়াও আগুন সন্ত্রাসীদের প্রতিহত করতে আজমেরী ওসমান তার অনুসারীদের মাঠে থাকার নির্দেশ দেন। আর আজমেরী ওসমান নির্দেশে তার অনুগামীরা রাজপথে অবস্থান করে। প্রতিদিন আজমেরী ওসমানের নেতৃত্বে বিশাল হোন্ডা ও মাইক্রোবাস নিয়ে শান্তির শোভাযাত্রা বের করে এবং বিএনপি জামাতের আগুন সন্ত্রাসের বিরুদ্ধে হুলিয়া জারি করেন।

এদিকে আজমেরী ওসমানের নেতৃত্বে শহরের কলেজ রোড থেকে শোভাযাত্রা বের করে চাষাড়া গোলচত্বর হয়ে নারায়ণগঞ্জ-আদমজী সড়কে দিয়ে চিটাগাং রোড সড়ক পদক্ষিণ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে সাইনবোর্ড সড়ক পদক্ষিন করে ঢাকা- নারায়ণগঞ্জ লিংকরোড দিয়ে চাষাড়া হয়ে শহরের সড়ক পদক্ষিণ করে ফতুল্লা গিয়ে পূনরায় চাষাড়া কলেজ রোড এসে শেষ করে।

আজমেরী ওসমান বলেন, বিএনপি জামাত অবরোধের নামে আগুন সন্ত্রাস করে জনগনের মন জয় করতে পারে না। আগুন সন্ত্রাস না করে জনগনের আস্থা পূরনের চেষ্টা করতে হবে। নারায়ণগঞ্জে অবরোধের নামে আগুন সন্ত্রাস করে জনগনের জানমালের ক্ষতি করতে দেয়া হবে না। নারায়ণগঞ্জ থেকে আওয়ামী লীগের জন্ম। নারায়ণগঞ্জের মাটিতে আওয়ামী লীগকে কাউকে ষড়যন্ত্র করতে দেয়া হবে না। জনগনকে সাথে নিয়ে আগুন সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করা হবে।

অবরোধ বিরোধী আজমেরী ওসমানের নেতৃত্বে বিশাল শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, আকতার নুর, মনির হোসেন, হোসেন রেজা, সুমন, ইফতি, সহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button