জাতীয়নিউজ

রূপসী বাংলা’ প্রদর্শনী, প্রতিযোগীতা ও সম্মাননা উদ্বোধনী করলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

নারায়ণগঞ্জ৭১ :- বাংলাদেশ শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) এর যৌথ উদ্যোগে ও চারুকলা বিভাগের ব্যবস্থাপনায় ‘রূপসী বাংলা’ আলোকচিত্র প্রদর্শনী, প্রতিযোগীতা ও সম্মাননা ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পাতিবার (১৬ নভেম্বর) সকাল ১১ টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর মহাপরিচালক লিয়াকত আলী লাকীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগ (দক্ষিন) এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহাম্মদ মান্নাফি ও বাংলাদেশ ফটো জানার্লিস্টস এসোসিয়েশন এর সভাপতি ইন্দ্রজিৎ কুমার ঘোষ

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর সচিব সালাহউদ্দিন আহাম্মদ ও ধন্যবাদ জ্ঞাপন করেন বাংলাদেশ ফটো জানার্লিস্টস এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন।

এছাড়ার উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর কর্মকতার্ ও বাংলাদেশ ফটো জানার্লিস্টস এসোসিয়েশন এর অন্যান্য নেতৃবৃন্দ এবং নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি এনামুল হক সিদ্দিকী ও সহ সভাপতি শহিদুল ইসলামসহ অন্যান্য জেলা শাখার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে বাংলাদেশ শিল্পকলা একাডেমি এর জাতীয় চিত্রশালার ২নং গ্যালারিতে ‘রূপসীবাংলা’ আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধন করেন প্রধান অতিথি তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button