নিউজরাজনীতি

বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে সাদা পতাকা উড়িয়ে আজমেরী ওসমানের শান্তি শোভা যাত্রা

নারায়ণগঞ্জ৭১ : বিএনপির ডাকা তৃতীয় দফা অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে সাদা পতাকা উড়িয়ে নেতাকর্মীদের নিয়ে গাড়ি বহরে শান্তি শোভা যাত্রা করেছেন চারবারের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা প্রয়াত নাসিম ওসমান তনয় যুবনেতা আজমেরী ওসমান।

বুধবার (৮ নভেম্বর) দুপুরে নগরীর প্রধান সড়ক সহ মহাসড়কে গাড়ি বহরে প্রদক্ষিণ করে বিশাল শোডাউন করেছেন তার হাজার হাজার কর্মী-সমর্থক। এরআগে নগরীর বিভিন্ন পাড়া-মহল্লায় অবস্থান কর্মসূচীও পালন করেছেন তারা।

এ শান্তি শোভা যাত্রায় সামনে থেকে যুবনেতা আজমেরী ওসমান নেতৃত্ব দেন। শৃঙ্খলাবদ্ধভাবে তার পেছনে সাড়িবদ্ধ হয়ে অর্ধশতাধিক গাড়ি বহর এবং শত শত মোটর সাইকেলে চড়ে কর্মী সমর্থকরা বিএনপি-জামাতের বিরুদ্ধে হুঁশিয়ারী উচ্চারন করে স্লোগান দেন। এসময় সকলের হাতেই দেখা গেছে সাদা পতাকা।

এছাড়াও সরকারের পক্ষে স্লোগানে স্লোগানে রাজপথ প্রকম্পিত হয় এই বলে- শেখ হাসিনা সরকার, বার বার দরকার। শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই। ডাক দিয়েছে আজমেরী ভাই, ঘরে থাকার সময় নাই। আজমেরী ভাইয়ের নেতৃত্বে আমরা আছি একসাথে।

এ কর্মসূচী‌তে আরো অংশ নিয়েছিলেন, আলী হায়দার শামীম, কাজি আমীর, হামিদ, নাসির, খায়রুদ্দিন মোল্লা, সুমন, ইফতি, মনির হোসেন, আলমসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ীক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button