নিউজরাজনীতি

আমরা ঐক্যবদ্ধ রাজধানীতে বিএনপি জোটকে ঢাকায় দাঁড়াতে দিব না : কাজিম উদ্দিন প্রধান

নারায়ণগঞ্জ ৭১.কম:- বন্দর ইউনিয়ন দক্ষিন কলাবাগ এলাকায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃ স্বপনের সাথে সৌজন্য স্বাক্ষাত ও সাংগঠনিক বিষয়ে দিক নির্দেশনা প্রদানের সময় বন্দর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান বলেন রাজধানীর রাজপথে বিএনপি-জাটকে ২৮ অক্টোবর ঢাকার রাজধানীর রাজপথে দাঁড়াতে দিব না ইনশাআল্লাহ।

গত শুক্রবার ২০অক্টোবর বিকেলে বন্দর দক্ষিন দক্ষিন কলাবাগস্থ ছাত্রলীগ অফিস কার্যালয়ে এসে স্বাক্ষাত করেন তিনি বলেন আমরা ।

এ সময় কাজিম উদ্দিন প্রধান বলেন,আগামী জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য কঠিন পরীক্ষা হবে। সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিএনপি-জামাত দোসর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করতে গভীর ষড়যন্ত্র করছে। আর আগামী ২৮সেপ্টেম্বর তারা মরনকামড় দিবে। তাই যার যার অবস্থান থেকে দেশ বাচাঁতে প্রস্তুত থাকতে হবে। যে কোন সময় আমার নেতা একেএম শামীম ওসমান ভাইয়ের নির্দেশনা আসতে পারে।

আমরা বিএনপি-জামাতকে আগামী ২৮ অক্টোবর ঢাকায় দাড়াতে দিব না। বিএনপির সকল ষড়যন্ত্র ও কুটকৌশল রুখে দিতে বন্দর উপজেলা আ’লীগ প্রস্তুত রয়েছে। আপনারা ছাত্র সমাজও প্রস্তুত থাকবেন।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি মোঃ স্বপন ছাড়াও উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, বন্দর ১নং ওয়ার্ড আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক রকি,যুবলীগ নেতা আনোয়ার হোসেন রায়েট,মোঃ সুমন,পলাশ, আরিফ,ইমরান, মহিউদ্দিন,ফারুক প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button