নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদরনিউজ

বন্দরে একরামপুর ফুটবল একাডেমী শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জ৭১ :- নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নাসিক ২৩ নং ওয়াডে শুভ উদ্বোধন ও কমিটি গঠন করে একরামপুর ফুটবল একাডেমী।

সাবেক ফুটবলার মোঃ কাজী ইব্রাহিম ও মোঃ আশিক মাদবরের আয়োজনে শুক্রবার বিকেল ৩ টায় একরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে একরামপুর ফুটবল একাডেমী উদ্বোধন করা হয়।

উদ্বোধণী অনুষ্ঠানে নৌ-পরিবহন মন্ত্রানালয়ের ইন্সট্রাকটর মোহাম্মদ মনোয়ার হোসেন সঞ্চলনায় সাবেক ফুটবলার একরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জাকির হোসেনের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার বসুন্ধরা কিংস, বা. ফু. ফে এবং বর্তমান ডাইরেক্টর ও টেকনিক্যাল ডাইরেক্টর বি.এ জুবায়ের নিপু।

এসময় একরামপুর ফুটবল একাডেমী মোঃ জাকির হোসেন সভাপতি ও মোঃ কাজী ইব্রাহিম সাধারণ সম্পাদক সহ ১২ জনের নাম উল্লেখ করে কমিটি ঘোষণা করা হয়।

উল্লেখিতরা হলেন সিনিয়র সহ সভাপতি আশিক মাতবর, সহ-সভাপতি মোহর চান,সহ-সভাপতি আতিকুর রহমান মুন্না, সাংগঠনিক সম্পাদক মোঃ শরীফ,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল সাত্তার, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মিদুল, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ মামুন, সহ-ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ সুজন, প্রচার সম্পাদক মোঃ হানিফ, সহ-প্রচার সম্পাদক মাহফুজ।

একরামপুর ফুটবল একাডেমী অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন একরামুপর এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও ক্রীড়ামোদী মোঃ সেলিম ভূইয়া।
আলোচক হিসেবে উপস্থিত থাকবেন সাবেক ফুুটবলার মোঃ মাঈনউদ্দিন মানিক।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বন্দর শোনালী অতীত ক্লাবের সভাপতি ও সাবেক জাতীয় ফুটবলার মোঃ সেলিম ভূইয়া, আমান উল্লাহ আমান, শ্রী খোকন দাস, সাবেক ফুটবলার সুলতান খান, সরকারি কদম রসূল কলেজের গভনিং বডির সদস্য সাবেক ফুটবলার সোহেল মিয়া।
উক্ত অনুষ্ঠানে সার্বিক সহযোগীতায় করেন বন্দর শোনালী অতীত ক্লাব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button