নারায়ণগঞ্জনিউজ

জনগনের জন‍্য রাজপথে অবস্থান নিয়েছেন যারা আমরা তাদের সাথে আছি : আজমেরী ওসমান

নারায়ণগঞ্জ৭১ :- আজমেরী ওসমান বলেছেন, রাজনৈতিক কর্মসূচীর নামে জ্বালাও পোড়াও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আমরা মাঠে আছি। আগামীতেও থাকবো। আপনারা যারা জনগনের হয়ে রাজপথে অবস্থান নিয়েছেন আমরা আপনাদের সাথে আছি। যেকোনভাবেই হোক দেশের জনগনের মালামাল ধ্বংসকারীদের প্রতিহত করতে হবে।

গতকাল ১৫ নভেম্বর বুধবার সকালে হরতাল, অবরোধ, ভাঙচুর, জ্বালাও পোড়াও নৈরাজ্যের প্রতিবাদে সড়ক-মহা সড়ক সহ বিভিন্নস্থান প্রদক্ষিণ শেষে তিনি এসব কথা বলেন।

এরআগে সকাল থেকেই নেতাকর্মীরা শহরের আল্লামা ইকবাল রোডে জড়ো হতে শুরু করে। পরে যুবনেতা আজমরেী ওসমান কর্মী সমর্থকদের নিয়ে চাষাঢ়া, সিদ্ধিরগঞ্জ, চিটাংগরোড, সাইনবোর্ড, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডসহ আশেপাশের সড়কগুলোতে শোডাউন দেন। এসময় ট্রাফিক পুলিশের সদস্যদেরকেও কোমল পানীয় দেন তিনি। পাশাপাশি বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়া আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে কুশল বিনিময় করেন । সকল নেতাকর্মীরা পথে পথে স্লোগান দিয়ে বরণ করে নেন এবং তাদের ভালবাসায় সিক্ত হন যুবনেতা আজমেরী ওসমান।

শান্তির শোভাযাত্রায় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা কাজি আমীর, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ প্রধান, নাসির, খায়রুদ্দিন মোল্লা, মনির হোসেন, হোসেন রেজা, সুমন, ইফতিসহ জেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও শ্রমিক সংগঠনের নেতাকর্মী।

উল্লেখ্য থাকে যে গত ২৮ অক্টোবর থেকে সক্রিয়ভাবে বিশাল গাড়ি বহরে শান্তি শোভা যাত্রা করে আসছে তার হাজার হাজার কর্মী-সমর্থকরা। এরই ধারাবাহিকতায় বুধবার (১৫ নভেম্বর) সকালে শোভা যাত্রাটি জেলার সড়ক-মহাসড়কসহ বিভিন্নস্থান প্রদক্ষিণ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button