নারায়ণগঞ্জনারায়ণগঞ্জ সদর

যে নিজের মায়ের খবর রাখে না সে দেশেরদেশের খবর রাখবেন কিভাবে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ৭১ :- নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন তারেক জিয়া একটা কাপুরুষ, যে কিনা নিজের মায়ের খবর রাখেন না নিজের মা অসুস্থ তার খবর রাখেন না, সে আবার দেশের খবর রাখবেন কিভাবে।

তফসিল ঘোষণা হওয়ার পর থেকে আপনারা দেখেছেন সব জায়গায় মানুষের যে একটা আনন্দ সেটি বহিঃপ্রকাশ পাচ্ছে, মানুষ চায় শেখ হাসিনার নেতৃত্বে এদেশে আবারো সরকার গঠন হোক, তারই ধারাবাহিকতায় আমিও আমার নির্বাচনী এলাকায় বিভিন্ন জায়গায় ইতিমধ্যে মানুষের সাথে দেখা-সাক্ষাৎ করছি।

আমি বিএনপি’র যারা নেতাকর্মী রয়েছেন তাদের বলতে চাই ওই লন্ডনে বসে আপনাদের দিয়ে আগুন সন্ত্রাসী করাচ্ছে তারেক জিয়া, আর আপনারা দেশে বসে মামলা খাচ্ছেন ঘরবাড়ি মা বাবা ছাড়া আপনারা।

আপনাদের পরিবারদের বলতে চাই এবং মা-বাবাদের বলতে চাই আপনারা আপনাদের সন্তানদের সাবধান করে দেন, তাদের কে আগুন সন্ত্রাসী থেকে বিরত রাখুন, না হলে আমরা কয়েক দিনের মধ্যে আমরা আমাদের নেতাকর্মীদের নিয়ে প্রত্যেক বাড়ি বাড়ি যেয়ে খবর নিব কারা এ বাসে আগুন দিচ্ছেন এবং আগুন সন্ত্রাসী করছেন তাদের কে চিহ্নিত করবো।

এবং এলাকায় থাকতে দিবো না, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদের সহধর্মিনী শামীম আরা নাজিমের মৃত্যুবার্ষিকীতে ভুইগড় হাজী পান্দে আলী উচ্চ বিদ্যালয় উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসীম উদ্দীন, সাধারণ সম্পাদক মানিক চাঁন, আওয়ামী যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস সহ আরো অনেকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button